আজ রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
আজ রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

খালেদা জিয়ার স্বাস্থ্যগত পরীক্ষা-নিরীক্ষা চলছে: ব্যক্তিগত চিকিৎসক

গতকাল সোমবার অসুস্থ হয়ে পড়লে ভোর ৪টা ২০ মিনিটে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রের (সিসিইউ) সুবিধাসংবলিত কেবিনে চিকিৎসাধীন।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন জানিয়েছেন, তার স্বাস্থ্যগত নানা পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। তার চিকিৎসায় আজ মঙ্গলবার বিকেলে মেডিকেল বোর্ড বসার কথা রয়েছে।
খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে জাহিদ হোসেন গণমাধ্যমকে বলেন, ভোরের দিকে ওনার (খালেদা জিয়া) যে পরিস্থিতি ছিল, তার চেয়ে উন্নতি হচ্ছে। আরও কিছুটা সময় যাওয়া ছাড়া এর বেশি কিছু বলা যাচ্ছে না। পরীক্ষা-নিরীক্ষার ফলাফল ও মেডিকেল বোর্ডের সিদ্ধান্তের ভিত্তিতে খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেবেন চিকিৎসকেরা।

এর আগে গত ২১ জুন রাত তিনটার দিকে খালেদা জিয়া মারাত্মক অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গত ২৫ জুন হাসপাতালে তাঁর হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়। ১০ দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে ২ জুলাই খালেদা জিয়া তার গুলশানের ভাড়া বাসা ফিরোজায় ফেরেন। এক সপ্তাহের মাথায় হৃদযন্ত্রের সমস্যার কারণে তিনি আবার অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় তাকে মেডিকেল বোর্ডের পরামর্শে ভোরে দ্রুত হাসপাতালে নেওয়া হয়।

সংবাদটি লাইক, কমেন্ট ও শেয়ার করুন