আজ রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
আজ রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বেরোবি শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয়দের দফায় দফায় সংঘর্ষ, পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

  1. বেরোবি শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয়দের দফায় দফায় সংঘর্ষ, পুলিশের টিয়ারশেল নিক্ষেপ

    রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয়দের দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় বেশ কয়েকজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় শুরু হয়ে রাত সাড়ে ৯টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত সংঘর্ষ চলছিল। পুলিশ এক পর্যায়ে টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

পুরো বিশ্ববিদ্যালয় এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে।
বেরোবি ও স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে ক্যাম্পাসে পিঠা উৎসব হয়। ওই সময় স্থানীয় এক ব্যক্তির সঙ্গে এক শিক্ষার্থীর কথাকাটি হয়। এরই জের ধরে সন্ধ্যায় এক শিক্ষার্থীকে ক্যাম্পাস থেকে তুলে নেয়ার চেষ্টা করে বহিরাগতরা।
পরে বেগম রোকেয়া বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা রাস্তায় বের হলে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এসময় বেশ কয়েকিটি দোকানপাট ভাঙচুর করা হয়। এ খবর লেখা পর্যন্ত স্থানীয়রা পার্কে মোড়ে এবং শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের গেটে অবস্থান করছিল। এর মাঝামাঝি অবস্থায় পুলিশ অবস্থান করছিল।
মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এলাকায় আমরা অবস্থান করছি। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি লাইক, কমেন্ট ও শেয়ার করুন