আজ বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
আজ বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বিশেষ অভিযান চলবে: বানিজ্যমন্ত্রী টিপু মুন্সী

বানিজ্য মন্ত্রী টিপু মুনশি বলেছেন, নিত্যপন্যের যথেষ্ট মজুদ রয়েছে। রমজান মাসে দ্রব্যমূ্ল্য বাড়ার কোন কারণ নাই। এরপরে যদি কোন ব্যবসায়ী বেশি মুনাফার আশয় পন্য মজুদ করে কৃত্রিম সংকট সৃষ্টি করার অপচেষ্টা করে তাহলে সরকার তাদের বিরুদ্ধে  আইনি ব্যবস্থা নেবে। রোজায় বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকার অধিদপ্তর  অনেক গুলো কমিটি গঠন করেছে।  নির্বাহী ম্যাজিস্ট্রেটরাও মাঠে কাজ করবে।
শুক্রবার (১৭ মার্চ) বিকেলে শরীয়তপুরের ডামুড্যা উপজেলা মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত ডিজিটাল পল্লী স্মার্ট ভিলেজ এক্সপো ২০২৩ মেলার  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 ডিজিটাল ব্যবসার ধারণা দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের মাঝে পৌছে দিতে বানিজ্য মন্ত্রণালয়ের বিজনেজ প্রমোশন কাউন্সিল এবং ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর সমন্বিত উদ্যোগে এই এক্সপো আয়োজন করা হয়।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক।
ডিজিটাল পল্লী নিয়ে উপস্থাপনা করেন ই-ক্যাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল ওয়াহেদ তমাল। সভাপতিত্ব করেন ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাছিবা খান।  মেলায় ই কমার্স সংশ্লিষ্ট ৬৫ টি স্টল তাদের উৎপাদিত পন্য প্রদর্শনী করেন।

সংবাদটি লাইক, কমেন্ট ও শেয়ার করুন