আজ রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
আজ রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে মানুষের নিরাপদে থাকা নিশ্চিত হয়েছে’

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশের মানুষের জীবনমানের উন্নয়ন ও নিরাপদে থাকা নিশ্চিত হয়েছে। দেশের কোনো মানুষ যেন অনাহারে না থাকে সেজন্য টিসিবি ও ওএমএসের মাধ্যমে সরকার এক কোটি পরিবারকে সুলভ মূল্যে খাদ্য সহায়তা দিচ্ছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, বিশ্ববাসী জানে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এই সরকার দেশের মানুষের জন্য কাজ করেছে। উন্নয়ন করে জীবন বদলে দিয়েছে। শেখ হাসিনা এখন উন্নয়নের রোল মডেল। ২০২৬ সালের মধ্যে বাংলাদেশ উন্নত মধ্যম আয়ের দেশ হয়ে যাবে। প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিতে যে অঙ্গীকার করেছিলেন, সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

রোববার সকালে রংপুর মহানগরীর কেরানীপাড়ায় টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম অনুষ্ঠানে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

টিপু মুনশি বলেন, দেশের উন্নয়ন দেখতে হলে চোখ খুলে দেখতে হবে। উন্নয়ন মুখে কিংবা কাগজে বললে তো দেখা যাবে না। একটি মহল দেশের উন্নয়ন নিয়ে মিথ্যাচার করছে। তারা কে কী বলল সেটি কর্ণপাত না করে আমাদের সামনে এগিয়ে যেতে হবে। উন্নয়নের কারণে আগামী নির্বাচনেও দেশের জনগণ আওয়ামী লীগ সরকারের পক্ষে রায় দেবে।

বর্তমান সরকারপ্রধান প্রধানমন্ত্রী ভারত সফরে অনেক অর্জন বয়ে এনেছেন; যা আমাদের প্রতিবেশী দেশের সঙ্গে সৌহার্দপূর্ণ সম্পর্কেও সেতুবন্ধন তৈরি হয়েছে। এটি আমাদের জন্য শিল্প বাণিজ্য ও যোগাযোগ ব্যবস্থায় ব্যাপক কল্যাণকর প্রভাব ফেলবে। ভারতের সঙ্গে বাংলাদেশের ব্যবসা বাণিজ্যের সম্পর্ক ভালো থাকলে শুধু ভারত নয়, বাংলাদেশের জন্য সুফল বয়ে আনবে।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, টিসিবির এক কোটি কার্ডের মাধ্যমে সুবিধাভোগীদের সুলভ মূল্যে পণ্য দেওয়া হচ্ছে। এতে পাঁচ কোটি মানুষ উপকৃত হচ্ছে। এছাড়া ওএমএসের মাধ্যমে সুলভ মূল্যে চাল বিক্রি কার্যক্রম শুরু করা হয়েছে।

এ সময় রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা প্রশাসক আসিব আহসান, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিঞা, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, রংপুর প্রেস ক্লাব সভাপতি মাহবুব রহমানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি লাইক, কমেন্ট ও শেয়ার করুন