আজ রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
আজ রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

রেললাইনে পড়েছিল এক ব্যক্তির মাথাবিহীন লাশ

ঝিনাইদহের কোটচাঁদপুরে বলুহর ডাকাতির মাঠে অজ্ঞাত (৩০) এক যুবকের ট্রেনে কেটে মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। সেসময় তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

রেলের এক লাইনম্যান জানান, কোটচাঁদপুর স্টেশন থেকে দুই কিলোমিটার দূরত্বে ৯৯/৮ এর ১০০/০ নং পিলারের কাছে একটি মরদেহ আছে বলে খবর পায়। পরে ঘটনাস্থলে এসে রেল লাইন থেকে বিবস্ত্র অবস্থায় মস্তকহীন মরদেহটি সরানো হয়। জিআরপি পুলিশকে খবর দেওয়া হয়েছে, যশোর থেকে তারা এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যাবে। তবে মরদেহটির মাথা পাওয়া যায়নি ।
কোটচাঁদপুর রেল স্টেশন মাস্টার গোলাম রসুল জানান, ধারণা করা হচ্ছে খুলনা থেকে ছেড়ে আসা আপ ট্রেনে কাটা পড়তে পারে। তবে লাশের মস্তক না পাওয়াই রহস্যজনক মনে হচ্ছে।

কোটচাদপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সৈয়দ আল-মামুন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। যশোর জিআরপি পুলিশে খবর দেওয়ার পর তারা এসে মস্তকবিহিন মরদেহটি উদ্ধার করে। যেহেতু মরদেহটি র মাথা এখনও পাওয়া যায়নি সে কারণে সঠিক ভাবে কিছু বলা যাচ্ছে না যে এটি হত্যা না দুর্ঘটনা।

সংবাদটি লাইক, কমেন্ট ও শেয়ার করুন