আজ রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
আজ রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ওসি সেজে ইউপি সদস্যের টাকা আদায়, অতঃপর…

মাগুরায় শ্রীপুর থানার ওসি সেজে বিবদমান দুটি পক্ষের কাছ থেকে টাকা আদায়ের অভিযোগে আবুল কাশেম নামে এক ইউপি সদস্য এবং তার সহযোগী আলমগীর হোসেনকে আটক করেছে পুলিশ। শুক্রবার তাদের আদালতে সোপর্দ করা হয়।

আবুল কাশেম শ্রীপুর উপজেলার সব্দালপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য এবং আলমগীর হোসেন একই উপজেলার আক্কেলপুর গ্রামের পাঞ্জাব আলির ছেলে।

শ্রীপুর থানার এসআই জাহিদুল ইসলাম জানান, উপজেলার সোনাতুন্দি গ্রামের মিন্টু বিশ্বাস এবং প্রতিবেশী লিমন বিশ্বাসের মধ্যকার বিরোধ নিয়ে থানায় অভিযোগ ছিল। যেটি উভয় পরিবার মীমাংসা করে নিয়েছে। কিন্তু থানায় তাদের অভিযোগের খবর জানতে পেরে বৃহস্পতিবার ইউপি সদস্য আবুল কাশেম এবং তার সহযোগী আলমগীর হোসেন বিবদমান ওই দুটি পরিবারের মোবাইল নম্বর জোগাড় করে নিজেদের শ্রীপুর থানার ওসি পরিচয় দিয়ে ফোন করেন। পুলিশি আটক এড়াতে উভয় পরিবারের কাছে তারা ১০ হাজার করে টাকা দাবি করেন।

কথামতো উভয় পরিবার সোনাতুন্দি বাজারের এক ব্যবসায়ীর দোকান থেকে তাদের দেওয়া মোবাইল নম্বরে টাকাও পাঠিয়ে দেয়। কিন্তু বিষয়টি নিয়ে সন্দেহ হলে মিন্টু বিশ্বাস সেখানকার স্থানীয় বিট পুলিশের কাছে অভিযোগ দিলে সন্ধ্যায় ইউপি সদস্য আবুল কাশেম ও তার সহযোগী আলমগীর হোসেনকে গ্রেফতার করা হয়।

ওসি জানান, শুক্রবার তাদের আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের জেলহাজতে পাঠান।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাব্বারুল ইসলাম জানান, বিকাশের মাধ্যমে প্রতারণাসহ তাদের বিরুদ্ধে নানাবিধ প্রতারণার অভিযোগ রয়েছে। এছাড়া এলাকার মাদক ব্যবসার সঙ্গেও তারা দীর্ঘদিন ধরে জড়িত রয়েছে বলে খবর পাওয়া গেছে।

সংবাদটি লাইক, কমেন্ট ও শেয়ার করুন