আজ রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
আজ রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিএনপি নামক দলের নেতারা বলে বাংলাদেশ থেকে তারা পাকিস্তানে ভাল ছিল, তারা বাংলাদেশকে পাকিস্তান বানাতে ষড়যন্ত্র করছে।আ. ক. ম মোজাম্মেল হক, এমপি

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা  আ. ক. ম মোজাম্মেল হক, এমপি বলেছেন, বিএনপি নামক দলের নেতারা বলে বাংলাদেশ থেকে তারা পাকিস্তানে ভাল ছিল। তারা বাংলাদেশকে পাকিস্তান বানাতে ষড়যন্ত্র করছে। তাদের ষড়যন্ত্রের  জবাব আগামি নির্বাচনে ব্যালট যুদ্ধে নৌকায় ভোট দিয়ে মুক্তিযোদ্ধাসহ বাংলাদেশের মানুষ বঙ্গবন্ধুর আওয়ামীলীগ কে বিজয়ী  করে জবাব দিবে।
আজ সোমবার সকাল ১০টায় শরীয়তপুরের  সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন ও জাজিরা উপজেলা মুক্তিযোদ্ধা  কমপ্লেক্স ভবন উদ্বোধনী অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর  ৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, পুলিশ সুপার মোঃ সাইফুল হক,  শরীয়তপুর জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক অনল কুমার দেসহ স্থানীয় বীরমুক্তিযোদ্ধাগণ বক্তব্য রাখেন।
এসময় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ ও বাংলাদেশ সৃষ্টিতে তার অসীম ভূমিকা নেতৃত্বের নানা বিষয়ে গুরুত্বারোপ করেন।
৬ হাজার ৬ শত ৫০ দশমিক ৪০ বর্গফুটের ৩ তলা বিশিষ্ট  শরীয়তপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মানে ব্যয় হয়েছে ২ কোটি ৩৩ লক্ষ ৫৪ হাজার ৩৮৭ দশমিক ২৬ টাকা ও জাজিরা উপজেলা মুক্তিযোদ্ধ  কমপ্লেক্সে ভবন নির্মানে ব্যয় হয়েছে ২ কোটি ৭ লক্ষ ৫৪ হাজার ৭৫০ টাকা

সংবাদটি লাইক, কমেন্ট ও শেয়ার করুন