আজ বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
আজ বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

‘মেসিকে আমি সত্যিই শ্রদ্ধা করি’

এ সময়ের অন্যতম সেরা তিন ফুটবলার হলেন আর্জেন্টিনার লিওনেল মেসি, ব্রাজিলের নেইমার আর পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো। ফুটবল মাঠে মেসি-নেইমার আর মেসি-রোনালদোর দৈরথ দেখার জন্য উন্মুখ হয়ে থাকেন ভক্ত-সমর্থকরা।

কাতারে নিজেদের শেষ বিশ্বকাপ খেলবেন মেসি-রোনালদো। তার আগে মেসির সঙ্গে ফরাসি ফ্যাশন ব্র্যান্ডের একটি বিজ্ঞাপনে অংশ নেন পর্তুগিজ তারকা রোনালদো।

বিশ্বকাপের মাঠে লড়াইয়ের আগে সেই সাক্ষাতে আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসির ভূয়সী প্রশংসা করেছেন পর্তুগিজ তারকা রোনালদো।

রোনালদো বলেছেন, মেসি একজন দুর্দান্ত খেলোয়াড়, তাকে ফুটবলের জাদুকর বলা চলে। মানুষ হিসেবেও সে দুর্দান্ত। ১৬ বছর ধরে আমরা এই মঞ্চে রয়েছি। ভাবতে পারেন ১৬ বছর! ওর সঙ্গে আমার দারুণ সম্পর্ক। সে অর্থে আমি ওর বন্ধু নই। ওর সঙ্গে আমার ফোনে কথা হয় না। কেউ কারও বাড়িতেও যাই না। তবু মেসি আমার কাছে একজন সতীর্থের মতো।’

রোনালদো আরও বলেছেন, মেসি এমন একজন মানুষ, যাকে আমি সত্যিই শ্রদ্ধা করি। আমার সম্পর্কে সব সময় ভালো কথা বলে। ওর স্ত্রী এবং আমার বান্ধবীর মধ্যেও পারস্পরিক শ্রদ্ধা রয়েছে। ওরা দুইজনেই আর্জেন্টিনার। আমার বান্ধবীও আর্জেন্টিনার মানুষ। মেসি সম্পর্কে আর কী বলব! ও একজন দুর্দান্ত মানুষ, যে ফুটবলকে অনেক কিছু দিয়েছে।

সংবাদটি লাইক, কমেন্ট ও শেয়ার করুন