আজ রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
আজ রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কপালের উপর দিয়ে কিছু করার নেই, কেন বললেন শরিফুল

সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে দেশের অন্য ক্রিকেটারদের সঙ্গে বিমানে উঠেছিলেন বোলার শরিফুল ইসলামও। স্কোয়াডে ছিলেন পেস বোলিংয়ের মূল বোলার হিসেবেই। কিন্তু ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে একেবারে শেষ বলে আঙ্গুলের ইনজুরিতে পড়েন তিনি। এতে স্বাভাবিকভাবেই মিস করেছিলেন শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচ।

ধারণা করা হয়েছিল, পরবর্তী ম্যাচগুলোতে হয়তো দেখা যাবে তাকে। কিন্তু শেষ পর্যন্ত বিশ্বকাপে লাল-সবুজের জার্সিতে আর দেখা যায়নি তাকে।
বিশ্বকাপ পর্ব শেষ। শরিফুল এবার ব্যস্ত নতুন অধ্যায়ে। লঙ্কান প্রিমিয়ার লিগ খেলতে আজ বুধবার দেশ ছেড়েছেন এই পেসার। শরিফুলের আগে আরও তিন টাইগার ক্রিকেটার শ্রীলঙ্কার ওই লিগ খেলতে গেছেন।

এবারের আসরে শেষ মুহূর্তে এসে ক্যান্ডি ফ্যালকনসের হয়ে খেলার প্রস্তাব পান শরিফুল। যে কারণে আজ দুপুরে শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ছাড়েন তিনি।

দেশ ছাড়ার আগে বিমানবন্দরে গণমাধ্যমের মুখোমুখি হন শরিফুল। সবশেষ বিশ্বকাপে দলের হয়ে কোনও ম্যাচে খেলতে না পারা নিয়ে প্রশ্ন করা হয় তাকে।

এ বিষয়ে শরিফুল বলেন, “আফসোস বলতে কপালে যেটা লেখা ছিল সেটার উপর দিয়ে আর কিছু করার নেই। খুব আশায় ছিলাম যে একটা ম্যাচ হলেও খেলব, সুতরাং ওখানে একটু কষ্ট লাগা আর কি। আর এলপিএলে যাচ্ছি ইনশাআল্লাহ চেষ্টা করব নিজের সেরাটা যেন দিতে পারি। অনেকদিন থেকে হয়তো ম্যাচ খেলা হচ্ছে না সেক্ষেত্রে এখানে ম্যাচ খেলে যাতে আগের মত আবার কাম ব্যাক করতে পারি।”

সংবাদটি লাইক, কমেন্ট ও শেয়ার করুন